Wednesday , 1 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়ন স্বপ্না ও সোহাগিকে গণসংবর্ধনা।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে রবিবার ২ অক্টোবর দুপুরে সাফ নারী ফুটবল  চ্যাম্পিয়ন, জাতীয় মহিলা ফুটবল দলের ২ সদস্য রাণীশংকৈলর স্বপ্না রাণী ও সোহাগি কিসকুকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
উপজেলা প্রশাসন ও পরিষদ, পৌরসভা এবং উপজেলা ক্রীড়া সংস্থার যৌথভাবে এ আয়োজন করে। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাও-৩ সংসদ সদস্য জাহিদুর রহমান । বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না  ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম, আ’লীগ সভাপতি সইদুল হক ও সম্পাদক তাজউদ্দিন  পৌর মেয়র মোস্তাফিজুর রহমান  ওসি এস এম জাহিদ ইকবাল, অধ্যক্ষ জাকির হোসেন।
এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা,রাজনৈতিক-সাংকৃতিক নেতাও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা ছাড়াও বক্তব্য দেন__বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,  প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ও মোবারক আলী, ক্রীড়া সংস্থা সম্পাদক জাহাঙ্গীর আলম কোচ সুগা মুরমি প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি দু’ কৃতি খেলেয়াড়কে সম্মাননা দেয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বপ্না ও সোহাগি প্রত্যেককে ৫০,০০০( পঞ্চাশ হাজার)  টাকার চেক দেয়া হয়।  প্রধান অতিথি তাদেরকে বিশেষ আর্থিক সহায়তা দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন
অধ্যাপক প্রশান্ত বসাক। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Check Also

মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি

প্রবল বৃষ্টিপাতে সৌদি আরবের বিভিন্ন স্থানে পানি জমে বন্যায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অতিমাত্রায় বৃষ্টির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x