Sunday , 19 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে  সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য  লিটনের দাফন সম্পন্ন 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল ( ঠাকুরগাঁও)  প্রতিনিধি ।। ঠাকুরগাঁও-৩ এর সাবেক এমপি মরহুম আলী আকবরের ছেলে ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার ছোট ভাই রাণীশংকৈল উপজেলার  নন্দুয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক জেলা পরিষদ সদস্য এখলাসুর রহমান লিটন (৫২) গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টায় ইন্তেকাল করেন।( ইন্না লিল্লাহি… রাজিউন।) তিনি  লিভারের রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে সহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার ৮ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় তার নিজ গ্রাম সন্ধারইয়ে পারিবারিক কবরস্থানে জানাযা শেষে তার লাশ দাফন করা হয়। মরহুমের জানাযা  নামাজে অংশগ্রহণ করেন- জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কুরাইশি,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সইদুল হক, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, পীরগঞ্জ আ’লীগ সম্পাদক রেজুয়ানুল হক বিপ্লব, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,আ’লীগ যুগ্ম সাধারন সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব,ও গোলাম সারোয়ার বিপ্লব, মরহুম খাদেমুল ইসলাম এমপির ছেলে ডেপুটি কনসুলার(দুবাই) আবু শাহেদ হোসেন, সাবেক মেয়র মখলেসুর রহমান ও আলমগীর সরকার,সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি ও মরহুমের ভগ্নিপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, মরহুমের চাচাত ভাই হাজিরউদ্দিন মাস্টার ও প্রভাষক মোস্তাফিজুর রহমান,  কৃষকলীগ সভাপতি বাবর আলী, আ’লীগ নেতা আনিসুর রহমান বাকি, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী প্রমুখ।
এছাড়াও জানাযায় বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীসহ বিপুলসংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। জানাযার নামাজ পড়ান মরহুমের  চাচাতো ভাই মাওলানা মাঈনউদ্দীন।

Check Also

কুরবানির আগেই অস্থির মসলার বাজার

কুরবানি সামনে রেখে অস্থির হয়ে উঠেছে দেশের বৃহৎ ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জে মসলার বাজার। পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x