Tuesday , 7 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে হোসাইন হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন-সমাবেশ

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চাঞ্চল্যকর শিক্ষক হোসাইন হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বাদিসহ এলাকাবাসি থানা ও উপজেলা পরিষদ গেটের সামনে সোমবার ৭ নভেম্বর দুপুরে মানববন্ধন ও সমাবেশ করেছে।
 সমাবেশে বক্তব্য দেন- যুবলীগ নেতা রমজান আলী ও মোস্তাফিজুর রহমান, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম ও নিহতের বাবা নুরুল হক ও মা হোসনা খাতুন প্রমুখ। বক্তারা হোসাইন হত্যার ১২ দিনেও কোনো আসামিকে গ্রেফতার না করা এবং ইতোমধ্যে সন্দেহজনক ৭ জনকে থানায় ধরে এনে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হচ্ছে কিনা এ নিয়ে প্রশ্ন তোলেন। তারা আসামিদের আগামি ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের জন্য পুলিশকে আলটিমেটাম দেন। পরে তারা এনিয়ে  ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরকে স্মারক লিপি দেন।
প্রসঙ্গত, গত ২৭ অক্টোবর সকালে ভরনিয়া বাজারের পাশে রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে কোচিং শিক্ষক হোসাইন আলীর(২৫)  মরদেহ উদ্ধার করে পুলিশ।  নিহতের পরিবার এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেন।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম জাহিদ ইকবাল মুঠোফোনে বলেন, ৭২ ঘন্টা নয়, ৪৮ ঘন্টার মধ্যে ঘটনার সাথে প্রকৃত জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
স্মারকলিপি পেয়ে রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) বলেন, স্মারক লিপি পেয়েছি। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের  সাথে কথা বলে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x