Friday , 3 May 2024
শিরোনাম

রাণীশংকৈল প্রেসক্লাবের আলোচনা ও ইফতার পার্টি অনুষ্ঠিত। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। প্রতিবছরের মতো এবারও ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন)’র আলোচনা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয় শনিবার ৬ এপ্রিল।

পৌর শহরের চাঁদনী মার্কেটে প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি দৈনিক ইত্তেফাক, দি নিউ নেশন, বাংলা-৫২ নিউজ ও স্থানীয় দৈনিক লোকায়ন প্রতিনিধি অধ্যাপক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রেসক্লাব সহসভাপতি দৈনিক কালবেলা প্রতিনিধি হুমায়ুন কবির, সাবেক সভাপতি দৈনিক তিস্তা প্রতিনিধি কুশমত আলী, সাধারণ সম্পাদক দৈনিক বাহান্নর আলো প্রতিনিধি আবুল কালাম আজাদ, যুগ্ম- সম্পাদক দৈনিক দাবানল প্রতিনিধি রফিকুল ইসলাম সুজন,সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজা, দপ্তর সম্পাদক সমতল প্রতিনিধি সোহরাব আলী, কার্যনির্বাহী সদস্য দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মাহবুব আলমসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা পর্বে সভাপতি ছাড়াও বিভিন্ন সদস্য অংশ নেন। অনুষ্ঠানে সারাদেশে ইতোমধ্যে যে সকল সাংবাদিক মারা গেছেন তাদের রূহের মাগফেরাত এবং অসুস্থ সাংবাদিকদের দ্রুত সুস্থতা কামনা করা হয়। এইসাথে সমাজ ও দেশোন্নয়নে সাংবাদিকরা যাতে সঠিক ও সফলভাবে তাদের পেশাগত দায়িত্ব পালন করতে পারেন এ কামনা করা হয়। ইফতারপূর্ব মোনাজাত পরিচালনা করেন সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x