Wednesday , 1 May 2024
শিরোনাম

রাফসানের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন জেফার

দেশের জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাব ৩ বছর আগে বেশ ঘটা করে বিয়ে করেছিলেন চিকিৎসক সানিয়া এশাকে। কিন্তু এ অল্প সময়েই ভেঙেছে তাদের সংসার। গুঞ্জন উঠেছে তাদের বিচ্ছেদের নেপথ্যে রয়েছেন সংগীতশিল্পী জেফার রহমান। সামাজিক মাধ্যমে দাবি করা হচ্ছে, জেফারের সঙ্গে সম্পর্কের কারণেই স্ত্রী এশাকে ডিভোর্স দিয়েছেন রাফসান।

এদিকে রোববার (১২ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এশা বলেন, আমি এই ডিভোর্স চাইনি। এটা আমাদের দুজনের সিদ্ধান্তে হয়নি। আমি শেষ পর্যন্ত আমাদের সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছি। তবে রাফসান আমার অনুমিত ছাড়াই এমনকি ডিভোর্স লেটারে আমার স্বাক্ষর ছাড়াই বিচ্ছেদের ঘোষণা দিয়েছে। এশার এই পোস্ট যেন জেফার-রাফসান গুঞ্জন আরও বাড়িয়ে দেয়।

এবার রাফসানের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন জেফার। তিনি বলেন, সাধারণত আমি এসব বিষেয় এড়িয়ে চলার চেষ্টা করি। তবে এ বিষয়টি অনেক দূর গড়িয়েছে। রাফসান আমার বন্ধু, অনেকটা ইন্ডাস্ট্রির অন্য বন্ধুদের মতো।

জেফার বলেন, আমরা শো করেছি, অনেক ইভেন্টে অংশ নিয়েছি এমনকি হ্যাং আউট করেছি, তবে এটি কেবল আমরা দুজনই নয়, আমাদের সাথে আমাদের অন্যান্য বন্ধুও ছিল।

তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে যা পড়বেন, তাই বিশ্বাস করবেন না। কেউ আপনার বিরুদ্ধে অভিযোগ করছে, সেটি আবার কোনো ধরনের প্রমাণ ছাড়াই, এর মানে এই নয় যে আপনাকে বিশ্বাস করতে হবে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর (বৃহস্পতিবার) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজের বিবাহবিচ্ছেদের খবর জানান রাফসান। ওই পোস্টে তিনি লেখেন, ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে যে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি ঘটেছে। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পর দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথচলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x