Sunday , 28 April 2024
শিরোনাম

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মীরা জনগনের পাশে সারা জীবন থাকবে-নিখিল।

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে ঢাকা-১৪ আসন অন্তর্গত ৯৩ নং ওয়ার্ডের শীতার্ত ১৩০০ জন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়।


১৭ ই জানুয়ারী রোজঃ মঙ্গলবার, সকাল ১০টায় , ঢাকা-১৪ আসন অন্তর্গত ৯৩নং ওয়ার্ডের ঈদগাহ মাঠ , মিরপুর-১, প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ।
এই সময়ে উপস্হিত ছিলেন ঢাকা উত্তর সিটি করর্পোরেশন ৬,৭,৮ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর , বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন -সাধারণ সম্পাদক , শিখা রানী চক্রবর্তী , শাহ আলী থানা আওয়ামী লীগের সাবেক সহ -সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহম্মেদ সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত ।
তিনি বলেন বিএনপি জামায়াত দেশ ও জাতির শক্র , তারা দেশের মানুষের ভালো চায় না,শুধু সরকারের সমালোচনা নিয়ে ব্যস্ত,আমরা শেখ হাসিনার কর্মী মানুষের পাশে আছি ,থাকবো ।
মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সবসময় খোঁজ রাখেন এ সময় তিনি এলাকাবাসী উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
তিনি বলেন সততাই শক্তি মানবতায় মুক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তি-কে বুকে ধারন করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে ।
তিনি বলেন সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান , আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে । মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দিবারাত্রি পরিশ্রম করে দেশকে উন্নত শিখরে পৌছিয়েছে অন্যদিকে বঙ্গবন্ধুর খুনি জিয়ার অনুসারি বিএনপি , মুক্তিযুদ্ধের সময়ে মা বোনের ইজ্জত হরনকারী দল জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে সাধারন মানুষের জান মালের ক্ষতি সাধন করছে , বিএনপি , জামায়াত সাধারণ মানুষের ভালো চায়না তারা মানবতার শত্রু , জনগনের শত্রু । তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার দাঁতভাঙ্গা জবাব দিবে জনগন ।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,চাদাবাজী কর্মকান্ডে নির্মুল এর জন্য সকল কে এগিয়ে আসার আহবান জানান।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x