Tuesday , 7 May 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৩ ছিনতাইকারী গ্রেফতার

অদ্য ১৭/০৪/২০২২ খ্রিঃ তারিখ ০০:০৫ ঘটিকা হইতে ০০:৩৫ ঘটিকা পর্যন্তÍ র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারী গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ বশির মোল্লা (৩২) ও ২। মোঃ অপু হাওলাদার (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি ছুরি, ০১টি সুইচ গিয়ার চাকু, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৩১০/- (তিনশত দশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ১৬/০৪/২০২২ খ্রিঃ তারিখ ২২:৪৫ ঘটিকা হইতে ২৩:১৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারী গেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ইমন (১৯) বলে জানা যায়। এসময় তার নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১ টি চাকু ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x