Monday , 6 May 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর কদমতলী ও গেন্ডারিয়া এলাকা হতে ফেনসিডিল ও চোলাই মদসহ ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গতকাল ২০ আগস্ট ২০২২ খ্রীঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন মুরাদপুর হাই স্কুল রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৪ (চৌদ্দ) বোতল ফেনসিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আহসান হাবিব (৪১), ২। মোঃ তরিকুল ইসলাম (৩৬), ৩। মোঃ রুবেল (৩২) ও ৪। মোঃ মফিজ আহম্মেদ (৪১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১,০০০/- (এক হাজার) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন কাঠেরপুল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৫ (পঁচিশ) লিটার দেশীয় চোলাই মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইসমাইল (৫০) ও ২। মোঃ সেলিম (৩৯) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কদমতলী ও গেন্ডারিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল ও চোলাই মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x