Thursday , 2 May 2024
শিরোনাম

লক্ষ জনতার ভালবাসায় সিক্ত হলেন আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাশীন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন। প্রার্থীদের নিজ নির্বাচনি এলাকায় আগমন উপলক্ষ্যে সোমবার রাতে ও মঙ্গলবার আনন্দ মিছিল করা হয়েছে। এ সময় কর্মী-সমর্থকদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আজ ফরিদপুর-১ নিজ নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডেন্ট সদস্য আব্দুর রহমান শুভাগমন করলে এলাকার মানুষ প্রাইভেট কার, মোটরসাইকেল, রাস্তার দুইধারে মোড়ে মোড়ে ও বাজারে প্রায় লক্ষাধিক মানুষ সমবেত হন শুধু তাকে একটু এক পলক দেখতে। এ সময় আব্দুর রহমান বিগত ১০ বছর এমপি থাকাকালীন এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এ সময় আব্দুর রহমান বলেন: আপনাদের এই ভালোবাসা আমি কোনদিন ভুলবো না। আমি যেদিন থাকবো না সেদিনও মনে করব এই তিন (আলফাডাঙ্গা বোয়ালমারী মধুখালি) উপজেলের মানুষ তাদের ভালবাসায় আমাকে বিদায় দিয়েছে: আব্দুর রহমান।

এ ছারা তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে আরও বলেন; জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আমি নতুন করে আসলাম। বিগত ১০টি বছর আপনাদের খেদমত করেছি। আমি চেষ্টা করেছি এবং বাকি উন্নয়ন এখনো বাকি আছে সেগুলো আমাকে করতে হবে। নির্বাচনের আচরন বিধির কারণে সেসব কথা এখন বলতে পারবোনা। আমি শুধু এইটুকু বলি আপনারা আজকে আপনাদের যে ভালোবাসায় সিক্ত করলেন এবং যে ভাবে বরণ করে নিলেন এই সৃতি কখনই ভুলবো না।

আজ ঢাকা থেকে রওনা হয়ে দুপুর ৪ টায় সহস্রাইল বাজার, আলফাডাঙ্গা, বোয়ালমারী, ওয়াবদা মোড়, সুতাশী, সাতৈর, কাদিরদী, মাঝকান্দি, মধুখালি হয়ে তার নিজ বাস ভবন (কামালদিয়া) আসতে প্রায় ৬ ঘণ্টা সময় লাগে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x