Friday , 3 May 2024
শিরোনাম

শাহজাদপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ:টেকসই উন্নয়ন ভাবনায় শাহজাদপুর”এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের শাহজাদপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলামের সাথে বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুধীবৃন্দ, ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গকে নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা শহীদ স্মুতি সম্মেলন কক্ষে, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি চয়ন ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান, সহকারি কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান প্রমূখ।

এ মতবিনিময় সভায় শাহজাদপুরের বিভিন্ন কর্মকান্ড ও উন্নয়ন মূলক কাজের ব্যাপারে আলোচনা করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলাম বলেন, শাহজাদপুরের উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত রাখতে তিনি কাজ করে যাবেন।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x