Saturday , 4 May 2024
শিরোনাম

শাহজাদপুরে ২৫ ভূমিহীন পরিবারকে প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ
২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০টায় গণভবন থেকে তিনি এ কার্যক্রম উদ্বোধন করেন। এর অংশ হিসেবে জেলার শাহজাদপুর উপজেলায় ২৫টি ঘর হস্তান্তর করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা।

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেন্দ্রীয় কর্মসূচির সাথে বিটিভির সৌজন্যে যুক্ত হয়ে শাহজাদপুর উপজেলা প্রশাসন শহিদ স্মৃতি সম্মেলন কক্ষে ঘর হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. আজাদ রহমান, ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী, শাহজাদপুর পৌরসভার মেয়র মো. মনির আক্তার খান তরু লোদী, সহকারী কমিশনার (ভূমি) মো. লিয়াকত সালমান, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহিদ মাহমুদ খান, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বিনয় কুমার পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল গনি চৌধুরী শুভ্র, পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর জাহান বাচ্চু সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা,কর্মচারী ও উপকারভোগীগণ।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x