Thursday , 2 May 2024
শিরোনাম

শেওড়াপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেলো চিকিৎসকের

শেওড়াপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেলো চিকিৎসকের

মো:আলরাজী

রাজধানীর শেওড়াপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৩৪) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। আহমেদ মাহি বুলবুল একজন ডেন্টিস্ট ছিলেন।

তবে পুলিশ বলছে, ছিনতাইকারী ছুরিকাঘাত করলে টাকা-পয়সা ও মোবাইলফোন নিয়ে যাওয়ার কথা, কিন্তু তা নেয়নি। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে।

রোববার (২৭ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া মেট্রোরেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন বাংলা ৫২ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডা. বুলবুল আজ ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়ার বাসা থেকে বের হন নোয়াখালী যাওয়ার জন্য। বুলবুল তার সহকারীকে ফোন দিয়েছিলেন, তবে তিনি এসেছিলেন কি না সেটা এখনো জানা যায়নি।

বুলবুলের উরুতে ছুরিকাঘাত করা হয়েছে। তার কাছে টাকা-পয়সা, মোবাইল ছিল। সেগুলো সেভাবেই রয়েছে বলেও জানান ডিসি আ স ম মাহাতাব উদ্দিন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান বাংলা ৫২ নিউজকে বলেন, ঘাতক কিছুই নেননি। নিহত চিকিৎসকের কাছে থাকা ১২ হাজার টাকা ও মোবাইলফোন নেননি ঘাতক। ছুরিকাঘাতের পর ওই চিকিৎসককে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা। ঘটনাটি আমরা খতিয়ে দেখছি।

জানা যায়, রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি চেম্বারে চিকিৎসা দিতেন ডা. বুলবুল। সেখানে তিনি দরিদ্র ও নিম্নবিত্তদের বিনামূল্যে চিকিৎসা দিতেন। তিনি গরিবের চিকিৎসক হিসেবে পরিচিত ছিলেন।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x