Sunday , 28 April 2024
শিরোনাম

শেখ হাসিনাকে কমনওয়েলথ চেয়ারম্যানের অভিনন্দন

বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পুনর্নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন কমনওয়েলথের চেয়ারম্যান লর্ড মারল্যান্ড।

শুক্রবার প্রধানমন্ত্রীকে লেখা এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান।

ওই বার্তায় লর্ড মারল্যান্ড লেখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সাধারণ নির্বাচনে আপনার সাম্প্রতিক এবং প্রাপ্য বিজয়ের জন্য আন্তরিক অভিনন্দন জানাই। আপনার নেতৃত্বের ওপর বাংলাদেশের জনগণের আস্থা রয়েছে, আপনার বিজয় তা প্রমাণ করেছে। আপনার দূরদর্শী নেতৃত্ব জাতিকে শুধু স্থিতিশীলতা ও সমৃদ্ধিই এনে দেয়নি বরং বিশ্ব মঞ্চে বাংলাদেশের অবস্থানকেও শক্তিশালী করেছে।

অভিনন্দন বার্তায় বলা হয়, আপনার অব্যাহত নির্দেশনায় বাংলাদেশ অর্থনৈতিকভাবে উন্নতি ও সমৃদ্ধি অব্যাহত রাখবে। একটি ব্যবসা-বান্ধব পরিবেশ গড়ে তোলা, উদ্ভাবনের প্রচার এবং টেকসই উন্নয়নের অগ্রগতির প্রতি আপনার প্রতিশ্রুতি কমনওয়েলথের উদ্দেশ্যের সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ। বাংলাদেশের জনগণের ওপর আপনার নীতির ইতিবাচক প্রভাব প্রত্যক্ষ করতে এবং সমর্থন করার জন্য আমরা উন্মুখ। আপনার নেতৃত্বে ২০২৩ সালে কমনওয়েলথ ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট ফোরামে কমনওয়েলথ ব্যবসায়ী সম্প্রদায়কে বাংলাদেশে নিয়ে আসা এবং জিল্লুর হোসেন এমবিই ও ডা. সুমন চৌধুরীর নেতৃত্বে আমাদের হাব অফিস চালু করতে পেরে আমরা আনন্দিত। কমনওয়েলথ এন্টারপ্রাইজ অ্যান্ড ইনভেস্টমেন্ট কাউন্সিল বৃহত্তর অর্থনৈতিক সমৃদ্ধির দিকে বাংলাদেশকে তার যাত্রায় সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা আপনার প্রশাসনের সাথে বাণিজ্য, বিনিয়োগ এবং টেকসই উন্নয়নের উদ্যোগে সহযোগিতা করতে আগ্রহী।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে অভিনন্দন বার্তায় আরও বলা হয়, আপনার সু-অর্জিত বিজয়ের জন্য অভিনন্দন। আমরা বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য আপনার অব্যাহত সাফল্য কামনা করছি।

Check Also

মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে মানিকগঞ্জের শাকিল

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x