Friday , 26 April 2024
শিরোনাম

শ্রীনগরে চাঁদা না দেওয়ায় ইউপি সদস্যর মারধরের শিকার যুবক, থানায় অভিযোগ।

শ্রীনগরে চাঁদা না দেওয়ায় ইউপি সদস্যর মারধরের শিকার যুবক, থানায় অভিযোগ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের শ্রীনগরে চাঁদা না দেওয়ায় ইউপি সদস্য বিরুদ্ধে সোহেল মাদবর নামে এক যুবককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ( ৮এপ্রিল) রাত ৮টায় উপজেলার শ্যামসিদ্ধ ইউনিয়নের শ্যামসিদ্দি নতুন মশজিদের সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহত সোহেল মাদবর একই গ্রামের হাফিজ উদ্দিন মাদবরের ছেলে। এবিষয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়োছ। আহত সোহেল মদবর বলেন, আমি এলাকায় ড্রেজারর দিয়ে জমি ভড়াটের কাজ করি তাই ইউপি সদস্য রবিন হোসেন আমাদের কাছে চাঁদা দাবি করে। আমরা তাকে চাঁদা না দেওয়ায় গত কয়েক মাস ধরে তাথে ঝামেলা চলছে। তার জের ধরে আজ ইফতারি পর রাতে বাড়ি ফেরার পথে আমাকে একা পয়ে রবিন, ইমন, শাহাদতসহ আরো ২/৩ জন নতুন মশজিদের সামনে আমাকে আটক করে বেধরক মারধর করে। আমি উপজেলা স্বাস্থ্য কম্পেক্সসে ডাক্তার দেখিয়ে শ্রীনগর থানায় রাত সাড়ে ৮ একটি লিখিত অভিযোগ করি।
ইউপি সদস্য রবিন হোসেন বলেন, কিছু ব্যক্তি নির্বাচনে আমাকে ফেল করানোর জন্য নির্বাচনের আগে চাঁচাবাজির মিথ্যা অপবাদ দিয়েছিল। সোহেল মদবর কেবা কারা মেরেছে সে সম্পেকে আমি জানিনা।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x