Friday , 3 May 2024
শিরোনাম

শ্রীপুরে পুকুর থেকে হাত-পা বাঁধা নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

মোঃ বেলাল হোসেন গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ি গ্রাম থেকে বিবস্ত্র অবস্থায় হাত-পা বাঁধা এক মধ্যবয়সী অজ্ঞাত নামা অর্ধগলিত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর ২টার দিকে উপজেলার টেপিরবাড়ি গ্রামের এক পুকুর থেকে ভাসমান অবস্থায় অর্ধগলিত মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা-পুলিশ।

সরেজমিনে জানা যায়, নিহত নারীর হাত-পা বাঁধা ছিল। তার শরীরে কোনো ধরনের পোশাক ছিল না। এ সময় ওই নারীর কোমরে ইট বাঁধা দেখা যায়।

স্থানীয় বাসিন্দা মো. একলাস উদ্দিন বলেন, পুকুরের পাশের বাড়ির স্থানীয় রমিজ উদ্দিন মাঠে গরু চরাতে গিয়ে পুকুর থেকে পচা গন্ধ পান। একটু কাছে গিয়ে মরদেহ দেখতে পান তিনি। এরপর তাঁর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে লোকজন এসে পুলিশে খবর দেওয়া হয়।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য মো. শফিকুল ইসলাম বলেন, পুকুরে ভাসমান এক নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা বিষয়টি জানান। এরপর ঘটনাস্থলে গিয়ে পুলিশ বিষয়টি জানালে পুলিশ এসে পুকুর থেকে নারীর বিবস্ত্র অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, পুকুর থেকে ভাসমান এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নারীর শরীরে বিবস্ত্র অবস্থায় ছিল। মরদেহ উদ্ধারের সময় তাঁর হাত-পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাঁকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে।

Check Also

গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান

গুণী প্রধান শিক্ষক মোসা. আখতার বানুর অবসরজনিত বিদায় অনুষ্ঠিত হয়েছে। ২ মে ২০২৪ বৃহস্পতিবার বেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x