Wednesday , 1 May 2024
শিরোনাম

সলঙ্গায় ৩৭০০০ লিটার সয়াবিন জব্দ, ৫০ হাজার জরিমানা

সিরাজগঞ্জ রায়গঞ্জের সলঙ্গায় ৩৭ হাজার লিটার তেল মজুদ করায় এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দ হওয়া তেল খোলা বাজারে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে ) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারি পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডার ও দুলাল চন্দ্র কুণ্ডু ষ্টোরে এ অভিযান চালানো হয়।

মাহমুদ হাসান রনি জানান, অতিরিক্ত মুনাফার লোভে সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডারে বিপুল পরিমাণ তেল মজুদ রেখে অস্বীকার করছিল এবং বেশি দামে বিক্রি করা হচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে অভিযান চালানো হয়। এ সময় রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডার ও দুলাল চন্দ্র কুণ্ডু ষ্টোরে ৩৭ হাজার লিটার খোলা সয়াবিন, পাম, সুপার তেল এবং ২০০ লিটার বোতলজাত সয়াবিন পাওয়া যায়।

বিপুল পরিমাণে তেল মজুদ থাকার পরও গ্রাহকদের কাছে অস্বীকার করে অতিরিক্ত মূল্যে বিক্রির দায়ে ওই প্রতিষ্ঠানের মালিক পরিতোষ সাহাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং মজুদকৃত তেল খোলা বাজারে বিক্রির নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।

Check Also

মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি

প্রবল বৃষ্টিপাতে সৌদি আরবের বিভিন্ন স্থানে পানি জমে বন্যায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অতিমাত্রায় বৃষ্টির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x