Monday , 20 May 2024
শিরোনাম

সাংবাদিক মেসবাহ উদ্দিন আলালের IPA সদস্য পদ নবায়ন

বাংলাদেশ স্বনামধন্য স্যাটেলাইট চ্যানেল, এশিয়ান টিভি’র ইতালি ব্যুরো চীফ, দৈনিক যায়যায়দিন এর ইতালি প্রতিনিধি, পাক্ষিক ‘প্রবাস মেলা’র প্রতিনিধি, বাংলা ৫২ নিউজ এর ইউরোপ বুরো চীফ, অল-ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব আয়েবাপিসি সাবেক সহ-সভাপতি ও ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি এর আহবায়ক মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল এর আন্তর্জাতিক পুলিশ এসোসিয়েশন (আইপিএ) এর  সদস্যপদ আবারও নবায়ন করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৫০ সালে প্রতিষ্ঠিত আন্তর্জাতিক পুলিশ এসোসিয়েশন ইউরোপ, আমেরিকা, ইউনেস্কো, এবং জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক কাউন্সিল কতৃক বিশেষ মর্যাদাপ্রাপ্ত একটি এনজিও এবং ৬৫টি দেশে এর শাখা রয়েছে।
সম্প্রতি ইতালির রভিগো প্রাদেশিক সম্মেলনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সাংবাদিক মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলালকে ২০২৪ সালের  আইপিএ’র নতুন পরিচয় পত্র, স্টিকার, পিন ও লগো প্রদান করা হয়।

সম্মেলনে আলোচনা সভা পর্ব শেষে উপস্থিত সকলে বিখ্যাত এক ইতালিয়ান রেস্টুরেন্টে মধ্যাহ্ন ভোজে মিলিত হন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিএ লোকাল এক্সিকিউটিভ প্রেসিডেন্ট মি. ভিটো সিন্ডাকো, ভাইস প্রেসিডেন্ট বারতোলমেও ফিনি, সাবেক কর পুলিশ লেফটেন্যান্ট মনাকো ভিঞ্চেঞ্ছো ও সাবেক কর পুলিশ মার্শাল কানেটা ইভো,
মি. চিরো (ইটালিয়ান সাবেক পুলিশ কর্মকর্তা) ও মি. জর্জো (সাবেক নৌ কর্মকর্তা)
প্রমুখ।
উপস্থিত আইপিএ কর্মকর্তা ও সদস্যবৃন্দ সৌহার্দ্য, ভ্রাতৃত্ব, বন্ধুত্ব ও সহযোগিতার মাধ্যমে বিশ্বময় ঐক্য শান্তি সমৃদ্ধিকল্পে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x