Sunday , 19 May 2024
শিরোনাম

সাতকানিয়া থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট নিয়ে মা-মেয়ে সহ গ্ৰেফতার ০৩

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মা-মেয়ে সহ তিন মাদক ব্যাবসায়ীকে ১৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। আজ (১৯ অক্টোবর) বুধবার এ অভিযান চালানো হয়।
সাতকানিয়া থানা সুত্রে জানা যায়,আজ বুধবার সাতকানিয়া থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর দর্জি গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ সাতকানিয়া থানার সদর ইউনিয়নের ঠাকুরদীঘি বাজারের হাজী ছগির আহমদ অটো গ্যাস ষ্টেশন এর সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নুরজাহান বেগম (৫৫) ও সাবিনা ইয়াসমিনকে (২০) রাত ১,৩০ঘটিকার সময় গ্রেফতার করেন। এসময় তাদের নিকট হতে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত নুরজাহান বেগম কক্সবাজার জেলার উখিয়া থানার বরবিল কচুবুইন্যা এলাকার মোহাম্মদ আলীর বাড়ীর মৃত আব্দুর রহিম এর স্ত্রী ও সাবিনা ইয়াসমিন হল মৃত আব্দুর রহিম এর কন্যা।
এরপর একই তারিখ ও ঘটনাস্থল হতে থানার উপ-পরিদর্শক মো, ছালামত উল্ল্যাহ সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান চালিয়ে যাত্রীবাহী গাড়ী তল্লাশি করে মাদক কারবারী মোঃ জুনায়েদকে (২১) রাত ০২ঘটিকার সময় গ্রেফতার করেন। এসময় তার শরীরে বিশেষ কায়দায় লুকানো কালো কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় একটি নীল পলি প্যাকেটের ভিতর রক্ষিত ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত জুনায়েদ কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং ক্যাম্পের ৫নং ক্যাম্পের ব্লক-সি এর আব্দুর শুক্কুরের ছেলে।এ সংক্রান্ত সাতকানিয়া থানার মামলা নং যথাক্রমে ১৮,-১৯,
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) রুজু করা হয়েছে এবং আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্য করা হয়েছে।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x