Thursday , 2 May 2024
শিরোনাম

সাতকানিয়া উপজেলা ও পৌর বিএনপির সভায় আজিজুল বারী হেলাল

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

‘তৃণমূলের সঠিক নেতৃত্বের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন আরো জোরদার করা হবে’
বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল বলেছেন, আওয়ামীলীগ অনেক আগেই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা আবারও জোর করে রাষ্ট্রীয় ক্ষমতা আকড়ে ধরে রাখতে চাই। এ জন্য তৃণমূলের সঠিক নেতৃত্বের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন আরো জোরদার করা হবে। তিনি গত সোমবার (১৭অক্টোবর) সন্ধ্যায় পৌরসভা এলাকার একটি কমিউনিটি সেন্টারে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে আয়োজিত উপজেলা ও পৌরসভার কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে অযোগ্য, অরাজনৈতিক,তৃনমূলের সাথে সম্পর্কহীন ব্যক্তিদের দিয়ে গঠনকৃত কমিটি যাচাই-বাছাইয়ের লক্ষ্যে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নওয়াব মিয়ার সভাপতিত্বে এবং ওই কমিটির সদস্য জসীম উদ্দীন আবদুল্লাহর সঞ্চালনায় সভায় অন্যান্যের বক্তব্য দেন, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আহমুদুল হক চৌধুরী রাসেল,
সাতকানিয়া উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল কবির বাদশা, সাবেক সাংগঠনিক সম্পাদক এড.এরশাদুর রহমান রিটু, সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু তাহের বিএসসি, ঢেমশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক রমজান আলী, এস এম গিয়াস উদ্দীন, মিজানুর রহমান, নাজিম উদ্দীন আহমেদ,শওকত আলী,কমিশনার সেলিম, মো. সফি সওদাগর এড.দেলোয়ার হোসেন,সাজেদুল আলম মিন্টু, হাছান আলী,জেলা মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ফাতেমা আক্তার মুন্নি, বিএনপি নেতা হাজী আহমেদ কবির,আব্দুল গফুর ,সৈয়দ নুর সিকদার,শামসুল ইসলাম মঞ্জু,ফেরদৌস শিকদার,নুরুল আমীন,আবুল কাশেম, মমতাজ উদ্দীন চৌধুরী, ইব্রাহিম মেম্বার,যুবদল নেতা জুনাইদুল হক চৌধুরী মকসুদ,অরিফ মঈনুদ্দিন শিফন,নুরুল আমিন,মো. ইদ্রিস,নিজাম উদ্দিন বাদশা,সাতকানিয়া পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলি আকবর মিনহাজ ও সাইফুল ইসলাম প্রমুখ।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x