Thursday , 2 May 2024
শিরোনাম

সাতকানিয়া পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান সুমনের বদান্যতায় রিক্সা চালক পিতা ফিরে পেল তার সন্তানকে

সাতকানিয়া প্রতিনিধি,মোহাম্মদ হোছাইন:

সাতকানিয়ায় এক ইউপি চেয়ারম্যানের বদান্যতায় নিখোঁজ শিশু সন্তানের সন্ধান পেয়েছেন রিক্সা চালক পিতা। গত শুক্রবার (২৮অক্টোবর) রাতে উপজেলার পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম সুমন রাতেই হারিয়ে যাওয়া শিশুটিকে তার পিতার নিকট হস্তান্তর করেন। সন্ধান পাওয়া শিশু হলো,উপজেলার ছদাহা ইউনিয়নের ২নং ওয়ার্ড বিচইন্যাপাড়া এলাকার নবী হোসেনের ছেলে মো.আরিফ (৯)। সে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।
খোঁজ নিয়ে জানা যায়, বিগত কয়েক বছর আগে শিশু আরিফের মা মারা গেলে তার পিতা আরেকটি বিয়ে করেন। ওই সৎ মা তাকে প্রায় সময় বকাঝকা ও মারধর করে। এ বিষয় নিয়ে পিতার কাছে প্রতিকার পাচ্ছিলনা শিশুটি। ফলে শুক্রবার সকালে কাউকে না জানিয়ে সে ঘর থেকে বের হয়ে যায়।
শিশুটির পিতা নবী হোসেন বলেন, আমার ছেলেটা সকালে রাগ করে ঘর থেকে বের হয়ে যায়। দুপুরের দিকে সে ঘরে না ফিরলে তাকে খোঁজ করেও পাওয়া যায়নি। পরে ফেসবুকের মাধ্যমে জানতে পেরে রাতে গিয়ে পশ্চিম ঢেমশার চেয়ারম্যানের কাছ থেকে ছেলেকে ঘরে নিয়ে আসি।আসলে সুমন চেয়ারম্যান একজন ভাল মানুষ। আমি তাকে দোয়া করি।
পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম সুমন বলেন, শুক্রবার রাত ১০টার দিকে শিশুটি আমার ইউনিয়ন পরিষদ এলাকায় দাঁড়িয়ে কাঁদতে দেখে তাকে আমার হেফাজতে নিই। সে শুধু তার ও পিতার নাম বলতে পারলেও ঠিকানা বলতে পারছিলনা। পরে শিশুটিকে নিয়ে ফেসবুকে পোস্ট দিলে ছদাহা ইউপির ২নং ওয়ার্ডের সদস্য তৌহিদুল ইসলাম ও শিশুটির পিতা আমার কাছে আসলে রাত প্রায় ২টার দিকে শিশুটিকে তার পিতার নিকট হস্তান্তর করা হয়।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x