Friday , 3 May 2024
শিরোনাম

সাতক্ষীরায় এখনও চা দোকানদারের মাথার সন্ধান মিলেনি

আব্দুর রহিম, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

কাজের কথা বলে ডেকে নিয়ে এক চা দোকানদারকে নৃশংসভাবে খুন করে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়েছে। এ ঘটনায় ময়নাতদন্ত শেষে লাশ দাফন হয়েছে। তবে এখনও উদ্ধার করা যায়নি ওই বিচ্ছিন্ন মাথা। এ ঘটনায় একটি মামলা রেকর্ড করা হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বাড়িতে এখন শুধু কান্না আর আহাজারি। স্বামীকে হারিয়ে দিশেহারা স্ত্রী। বাবাকে হারিয়ে কান্না যেন থামছে না তিন মেয়ের। সাতক্ষীরা শহরের সুলতানপুর কাজীপাড়ার বাসিন্দা ইয়াছিন আলী, পুরাতন সাতক্ষীরা বাজারের চায়ের দোকানদার। সেখানে ইলেকট্রিক মিস্ত্রির কাজও করতেন তিনি। গত মঙ্গলবার রাতে দোকান থেকে কাজের কথা বলে ডেকে নিয়ে যায় তারই পরিচিত একজন। পরদিন বুধবার সকালে শহরের বকচরা এলাকায় বাইপাস সড়কের পাশে তার মাথাবিহীন দেহ উদ্ধার করে পুলিশ।

হত্যাকাণ্ডের পর শুক্রবার (২ সেপ্টেম্বর) পর্যন্ত নিহতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনা নিয়ে এখন মিডিয়ায় কথা বলতে চায় না পুলিশ। তবে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ জানালেন জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে কাজ চালিয়ে যাচ্ছেন তারা।

এলাকাবাসী বলছেন চায়ের দোকানি ইয়াছিন আলী ভালো মানুষ ছিলেন। দ্রুত জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে এলাকাবাসী। ইয়াছিনের মৃত্যুতে ঋণগ্রস্ত পরিবারটি এখন দিশেহারা।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x