Monday , 6 May 2024
শিরোনাম

সাত বছর পর র‌্যাবের জালে ধরাপরল মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ

মানিকগঞ্জে চাঞ্চল্যকর ইদ্রিস আলী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম (৪২) কে আটক করেছে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল।দির্ঘ সাত বছর বিভিন্ন পরিচয়ে দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন হত্যা মামলায় সাজাপ্রাপ্ত এই আসামি।

রোববার দুপুরে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ে এক প্রেসবিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব বিষয় নিশ্চিৎ করেন ল্যা. কমান্ডার আরিফ হোসেন।

তিনি বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর থেকে তাকে আটক করা হয়।গ্রেফতার এরাতে নজরুল ইসলাম বিভিন্ন সময় সাভার আশুলিয়া সহ দেশের বিভিন্ন স্থানে নাম পরিচয় গোপন করে ঘুরে বেড়িয়েছেন। কোথাও বেশি সময় অবস্থান করতেন না।বারবার তিনি পেশাও বদল করতেন কখন হোটেল বয়, কখন সবজি বিক্রেতা সহ নানান পেশায় ছিলেন।

র‌্যাব কমান্ডার আরো জানান, ২০১১ সালের ২৮ নভেম্বর মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কদমতলি গ্রামের রিক্সা চালক ইদ্রিস আলী খুন হন। স্ত্রীর পরিক্রিয়ায় বাধা দেয়ায় তিনি হত্যাকান্ডের শিকার হন। স্ত্রী ও তার প্রেমিক নজরুল ইসলাম প্রথমে গলায় ফাসি দিয়ে এর পর জবাই করে হত্যা করে তাকে।

এ মামলায় ২০১৬ সালে মানিকগঞ্জ জেলা দায়রা জজ আদালতের বিচারক ইদ্রিসের স্ত্রী সেলিনা আক্তার ও পরক্রিয়া প্রেমিক নজরুল ইসলাম কে হত্যার দায়ে মৃত্যুদন্ড প্রদান করেনে।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x