Thursday , 2 May 2024
শিরোনাম

সিরাজদিখানে ট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটির ভাঙ্গন , ১৪ ঘন্টা বিদুৎ বিচ্ছিন্ন আশ্রয়ণপ্রকল্পের প্রায় ৬০ পরিবার ।

মো: আহসানুল ইসলাম আমিন,স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া আশ্রয়ণ প্রকল্পে উপকারভোগীদের বসতঘরে সংযোগ দেওয়া বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে ফেলেছে ইটভাটার মালামাল টানার ট্রাক। এতে ১৪ ঘন্টা বিদুৎ বিচ্ছিন্ন ছিলো আশ্রয়ণপ্রকল্পে বসবাসরত প্রায় ৬০ টি পরিবার।

জানাযায় শনিবার দিবাগত রাত ১১ টার দিকে আশ্রয়ণ প্রকল্পঘেষা রাস্তা দিয়ে ইটভাটা থেকে মালামাল টানা ট্রাক দ্রুতগতিতে এসে বৈদ্যুতিক খুঁটিটি ভেঙ্গে ফেলে এ ঘটনায় অল্পের জন্য আশ্রয়ণ প্রকল্পের ৬০ টি পরিবারের শতাধিক মানুষ প্রাণে বেঁচে যায়। পল্লীবিদ্যুৎ সমিতি ৪ – এর কেরানীগঞ্জ শাখার লাইন্সম্যান এস এম বেলায়েত হোসেন বলেন, আমরা খবর পেয়ে রবিবার দুপুরে আশ্রয়ণ প্রকল্পের বিদুৎ সরবরাহ সচল করে দিয়েছি। তবে বৈদ্যুতিক খুঁটি যারা ভেঙ্গেছে সে বিষয়ে তদন্ত করে নতুন খুঁটির ব্যবস্থা করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকরা মো. নাছির উল্লাহ অভিযোগ করে বলেন, আমরা এই আশ্রয়ণ প্রকল্পে অশান্তিতে দিনযাপন করছি। সারারাত আমাদের এই আশ্রয়ণপ্রকল্পের ভিতর দিয়ে ইটভাটার ট্রাক ও মাহেন্দ্রা চলাচল করে।ছেলেসন্তান নিয়ে একটুও ঘুমাতে পারিনা। শিশু বাচ্চারা রাতে ঘুম থেকে আতকে উঠে এখানে বসবাস করা এখন দুস্কর হয়ে উঠেছে।আমারা এখানে নানান সমস্যায় জর্জরিত কিন্তু দেখার কেউ নেই।

এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম তানভীর বলেন, চরপানিয়া আশ্রয়ণ প্রকল্পের বিষয়ে আমি জানতাম না, যেহেতু অবগত হলাম ওখানকার উপকারভোগীদের সাথে কথা বলে ব্যবস্থা নেবো। #

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x