Friday , 3 May 2024
শিরোনাম

সিরাজদিখানে ফাতামা পোল্ট্রি হাউজের  মালিকের বিরুদ্ধে থানায় মুরগি চুরির অভিযোগ 

এইচ. আই লিংকন, মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ফাতেমা পোল্ট্রি হাউজের মালিক মো. রাকিব মিয়ার বিরুদ্ধে মুরগি চুরির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সিরাজদিখান বাজারে। সোমবার ১৪ নভেম্বর দুপুরে এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন কাউসার পোল্ট্রি ফার্মের মালিক আম্বর আলী বেপারী।

ভুক্তভোগী আম্বর আলী বেপারী ও অভিযোগ সূত্রে জানাযায়, গত কয়েক মাসে কাউসার পোল্টি ফার্ম থেকে প্রায় ৫ লক্ষ টাকার মুরগি চুরি হয়েছে। চুরির কারণ জানতে দোকান মালিক কয়েক দিন ধরে মুরগির হিসাব রাখা শুরু করেন এবং চোর ধরতে চেষ্টা করেন। এরই ধারাবাহিকতায় গত রবিবার চুরি হওয়া মুরগি ও চোরকে হাতেনাতে ধরতে সক্ষম হয়। রবিবার রাতে দোকানের ভিতর থেকে ১২হাজার টাকা মূল্যের ২৯টি চুরি হয়। চুরি হওয়া মুরগি পার্শ্ববর্তী দোকান মালিক রাকিবের দোকানে দেখতে পেলে তাকে মুরগীর কথা জিজ্ঞাসা করলে সে বলে মুরগীগুলো আমার দোকানের পিছনে খোলা জায়গায় পেয়েছে বলে।

পরবর্তীতে বিষয়টি স্থানীয় লোকজন ও বাজার কমিটির লোকজনদের জানালে তারা এসে রাকিবকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে বলে যে আমার দোকান থেকে উক্ত মুরগীগুলো চুরি করে নিয়েছে।

এ বিষয়ে সিরাজদিখান বাজার কমিটি ও থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত ফাতেমা পোল্ট্রি হাউজের মালিক রাকিব মিয়া বলেন, রাতে আমি দোকানে ছিলাম না আমার স্টাফরা ছিল পার্শ্ববর্তী দোকানে দুইটা মুরগি আমার দোকানে কিভাবে আসছে তা আমি জানিনা। আর সকাল নয়টা/ দশটার দিকে আম্বর বিয়ে আমার দোকানে এসে বলে দুটি লাল মুরগি তার দোকানের এবং সেটি সে নিয়ে চলে যায়। এ বিষয়ে আজকে সন্ধ্যায় বিচারে বসা হবে।

সিরাজিখান থানার ওসি(তদন্ত) আজগর হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x