Friday , 3 May 2024
শিরোনাম

সোনাইমুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন সভাপতি মেহরাব মজুমদার, সম্পাদক মিনহাজ

নোবিপ্রবি প্রতিনিধিঃ
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত সোনাইমুড়ী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সোনাইমুড়ী স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
এতে ইংরেজি বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী মেহরাব হোসেন মজুমদার কে সভাপতি এবং ফিমস বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী মাহবুবুল হাসান মিনহাজ কে সাধারণ সম্পাদক করে নতুন এ কমিটি অনুমোদন দেয়া হয়।

বুধবার (৩১ আগস্ট) সংগঠনের উপদেষ্টা ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মজনুর রহমান সবুজ, ডাঃ মোস্তাফিজুর রহমান রিপন এবং বিএমএস বিভাগের প্রভাষক তাসনিম আলম স্বাক্ষরিত ২৯ সদস্যের কমিটি কমিটি অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে আসিফ আল মাহমুদ,মোঃ ইসরাফিল, মারজিয়া হক,মো: আবু নোমান, আফরোজা আক্তার মিলি, সুমাইয়া সুলতানা দোলন।যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুর রহমান, সালমান রহমান,সোলেইমান সুমন,নুহাশ ওয়াহিদ নিলয়,কামরুল ইসলাম,আহমেদ রুমেল।
সাংগঠনিক সম্পাদক পদে নাজমুল হাসান রায়হান,আব্দুর রহমান সাকিব, মাহিমা আক্তার মাহি।
দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,প্রচার সম্পাদক পদে নাঈমুল হক,অর্থ সম্পাদক সানজিদা
আক্তার,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম,ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মিয়াদ,আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফারিয়া জান্নাত,এছাড়াও সদস্য পদে রহমান মিজান,আবু বকর ছিদ্দিক,ওমর ফারুক ভূঁইয়া,সুরাইয়া আক্তার,ইসরাত জাহান ইতি,জান্নাতুল মাওয়া।

কমিটির নবনির্বাচিত সভাপতি মেহরাব হোসেন মজুমদার বলেন, সোনাইমুড়ী উপজেলা থেকে নোবিপ্রবিতে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের সবসময় কাজ করে যাবো। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে যেকোনো প্রয়োজনে পাশে থাকার চেষ্টা করব।

Check Also

ফরিদগঞ্জ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির।

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x