Friday , 26 April 2024
শিরোনাম

সৌদিতে বাংলাদেশি তরুণের রক্তাক্ত লাশ উদ্ধার

সৌদি আরবের মক্কায় রাস্তার পাশ থেকে হাসিবুল হাসান মুন্সী নামে এক বাংলাদেশি তরুণের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামের মৃত হাসিবুলের মা নাসিমা বেগম। হাসিবুল ওই গ্রামের আবদুল হান্নান মুন্সীর জ্যেষ্ঠ ছেলে। দেশে হাসিবুলের স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে।

পারিবারিক সৃত্রে জানা যায়, নিহত হাসিবুলের মা গত বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। পরদিন শুক্রবার ভোরে হাসিবুল তার স্ত্রীর সাঙ্গে কথা বলেছেন। এরপর থেকে তার সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। তিনদিন পর তার খালু-শ্বশুর হাসপাতালের মর্গে গিয়ে মরদেহ শনাক্ত করেন। তবে ওই হাসপাতলে নিহত হাসিবুল কাজ করতেন বলে জানা যায়।

হাসিবুলের পরিবার মনে করছে, এটি স্বাভাবিক মৃত্যু নয়। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পরে মরদেহ রাস্তার পাশে ফেলে রেখে গাড়িচাপায় মৃত্যু হয়েছে বলে প্রচার করা হয়।

হাসিবুলের মরদেহ দেশে আনার ব্যবস্থার দাবি জানিয়ে আহাজারি করছেন বাবা-মা।

পারিবারিক সূত্র আরও জানা গেছে, প্রায় ১৫ বছর আগে এক আত্মীয়র মাধ্যমে কাজের জন্য হাসিবুল সৌদি যান। তিন মাস আগে তিনি ছুটিতে দেশে এসেছিলেন। কিছুদিন আগে আবারও উপার্জনের তাগিদে তিনি কর্মস্থল সৌদিতে ফিরে যান।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x