Monday , 29 April 2024
শিরোনাম

১২ ঘণ্টায় হত্যা মামলার রহস্য উন্মোচন, গ্রেফতার ৬

রাজবাড়ীর বালিয়াকান্দি থানার নবাবপুর ইউনিয়নের বাসিন্দা আজিম মোল্ল্যা বাদল (১৫) কে গত (২৫ জুন) কুপিয়ে হত্যা করে পাট ক্ষেতে ফেলে রাখে তার বন্ধুরা।

বাদলের পিতা বিদেশ প্রবাসী। রাতে সে বাড়িতে না ফেরায় পরিবারের অন্যান্য সদস্যরা বিভিন্ন স্থানে খোজাখুজি করে কিন্তু তাকে কোথাও পায় না। পরবর্তীতে পরদিন সকাল ০৮টা ৩০ মিনিটে একই গ্রামের রাস্তার পাশে পাট ক্ষেতের মধ্যে তার ক্ষতবিক্ষত লাশ দেখতে পায় স্থানীরা। পরে স্থানীয়রা বালিয়াকান্দি থানা পুলিশ কে জানালে পুলিশ ঘটনা স্থলে আসে এবং মামলা রুজু করে তদন্ত শুরু করে।

পরে বালিয়াকান্দি থানা পুলিশ মামলার ১২ ঘন্টার মধ্যেই ০৩ জন আসামীকে গ্রেফতার করে। পরবর্তীতে আরোও ০৩ জনকে গ্রেফতার করে মোট ০৬ জনকে আদালতে প্রেরণ করে। আসামীরা সকলেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব সুমন কুমার সাহা বলেন, ভিকটিম বাদল ও আসামীরা সকলেই বন্ধু এবং কিশোর গ্যাংয়ের সদস্য। তারা একত্রে গাঁজা সেবন করে। গাঁজা সেবন ও প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে আক্রশের বশবর্তী হয়ে আসামীরা ভিকটিম বাদলকে খুন করার পরিকল্পনা করে এবং ২৫ জুন রাত ১১ঃ০০ ঘটিকার সময় তারা সকলে একত্রে গাঁজা সেবন করে এবং বাদলের মাথায় ছুরিকাঘাত করে। পরবর্তীতে লাশ পাশে পাট ক্ষেতে টেনে নিয়ে যায়। আমরা দ্রুতার সাথে মামলা উদঘাটন ও আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

এ সময় তিনি আরও বলেন, রাজবাড়ী জেলায় যারাই অপরাধ করবে আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসবো, কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x