Friday , 17 May 2024
শিরোনাম

৪ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাই, চোরাকারবারীসহ মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। যার ফলে দেশের সকল মহলে প্রশংসিত হচ্ছে এবং দেশের সাধারাণ মানুষের আস্থা ও নির্ভরতা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ১৫ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন আকমল খান রোড বাবুবাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৭৬,৬৭,৬৪০/- (ছিয়াত্তর লক্ষ সাতষট্টি হাজার ছয়শত চল্লিশ) টাকা মূল্যের ১২৪৮৫০ (এক লক্ষ চব্বিশ হাজার আটশত পঞ্চাশ) পিস চকলেট, ২৬৪৬৪ (চাব্বিশ হাজার চারশত চৌষট্টি) পিস বিভিন্ন প্রকার কসমেটিকস ও ১৪৬২ (এক হাজার চারশত বাষট্টি) পিস যৌনউত্তেজক ওষুধসহ ০৪ জন চোরাকারবারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ তৌহিদুল ইসলাম (২৯), ২। মোঃ মনিরুল ইসলাম (৩৩), ৩। মোঃ কাউছার (২৪) ও ৪। মোঃ জুয়েল (৩৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা চোরাকারবারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে সরকারের শুল্ক ফাকি দিয়ে চোরাচালানের মাধ্যমে চকলেট, কসমেটিক্স, ও যৌনউত্তেজক ওষুধসহ বিভিন্ন বিদেশী পন্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x