Saturday , 18 May 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অদ্য ০২/১০/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন ধানিয়াপাড়া ও তাজপুর এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ২৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সাজ্জাদ খন্দকার (১৯) ও ২। মোঃ সেলিম খন্দকার (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ০১/১০/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক উক্ত আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন চন্দনধুল ও আবিরপাড়া এলাকায় অপর দুইটি অভিযান পরিচালনা করে ১৪ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মিঠুন শেখ (২৫), ২। শ্যামল মন্ডল (২০) ও ৩।মোঃ ইউসুফ হাওলাদার (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া ও হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ২৯০ (দুইশত নব্বই) গ্রাম গাঁজা ও ৫০২ (পাঁচশত দুই) পুরিয়া হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মাসুদ হাওলাদার (৫২) ও ২। মোঃ রাতুল (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ ২৭০০/- (দুই হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ সিরাজদিখান ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, হেরোইন, গাঁজা ও বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

আগামী ২৪ মে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: আগামী ২৪ মে বসছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আন্তর্জাতিক বাংলা বইমেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x