Sunday , 5 May 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অদ্য ০২/১০/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন ধানিয়াপাড়া ও তাজপুর এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ২৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সাজ্জাদ খন্দকার (১৯) ও ২। মোঃ সেলিম খন্দকার (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ০১/১০/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক উক্ত আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন চন্দনধুল ও আবিরপাড়া এলাকায় অপর দুইটি অভিযান পরিচালনা করে ১৪ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মিঠুন শেখ (২৫), ২। শ্যামল মন্ডল (২০) ও ৩।মোঃ ইউসুফ হাওলাদার (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া ও হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ২৯০ (দুইশত নব্বই) গ্রাম গাঁজা ও ৫০২ (পাঁচশত দুই) পুরিয়া হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মাসুদ হাওলাদার (৫২) ও ২। মোঃ রাতুল (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ ২৭০০/- (দুই হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ সিরাজদিখান ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, হেরোইন, গাঁজা ও বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x