26 September, 2021
শিরোনাম

পাওনা টাকা না দেয়ায় কান ছিড়ে নিলেন কুড়া ব্যবসায়ি

 27 Jul, 2021   149 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

মো: আহসানুল ইসলাম আমিন, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরজদিখানে পাওনা টাকা দিতে না পারায় মো: সুমন দেয়ান (৩৫) নামে এক যুবকের কান কামরে ছিড়ে নিয়েছেন পাওনাদার কুড়া ব্যবসায়ি। মঙ্গলবার ২৭ জুলাই  বেলা সাড়ে ১১ টার দিকে সিরাজদিখান বাজার এই ঘটনা ঘটে। এ সময় স্থানিয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে তাকে ঢাকা মেডিক্যালে রেফার্ড করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার রশুনিয়া ইউনিয়নের পূর্ব আবির পাড়া গ্রামের কুদ্দুল মোল্লার ছেলে আউয়াল মোল্লাহ একই গ্রামের সাবেদ দেওয়ানের ছেলে সুমনের কাছে ২ হাজার টাকা পায়। মঙ্গলবার সকালে সুমন কুড়া কিনতে আউয়ালের দোকানে গেলে আউয়াল আগের পাওনা ২ হাজার টাকা চায়। সুমন টাকা এখন দিতে পারবে না বলে জানায়। এ নিয়ে তাদের মাঝে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার একপার্যায়ে আউয়াল ক্ষিপ্ত হয়ে সুমনের কান কামরে ছিড়ে ফেলে। সুমন দেওয়ানের বাবা সাবেদ দেওয়ান জানান, আমার ছেলে সকালে আউয়ালের দোকানে কুড়া আনতে গিয়েছিল। আউয়াল বাকিতে আনা কুরার পাওনা টকার জন্য আমার ছেলের কানটা কমর দিয়ে ছিড়ে ফেলেছ। আমি তাকে বলেছিলাম আমার একটা গরু বিক্রি করে তার পাওনা ২ হাজার টাকা দিয়ে দেবো।

এবিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ