23 November, 2020
শিরোনাম

সহ-সভাপতি পদে নাটকীয়তা, পুনরায় হবে নির্বাচন

 03 Oct, 2020   121 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

নানা জল্পনা কল্পনা শেষে প্রকাশিত হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ফলাফল। আবারও চার বছরের জন্য বাফুফের দায়িত্বভার পড়ল কাজী সালাউদ্দিনের কাঁধে। এর আগে, গত তিনবারও তিনিই সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সালাম মুর্শেদী।

রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পরিস্কার ব্যবধানে সভাপতি ও তিন সহ-সভাপতি নির্বাওচিত হলেও চতুর্থ সহ-সভাপতি পদে এসেছে নাটকীয়তা। এ পদের দুই প্রার্থী হলেন তাবিথ আওয়াল ও মহিউদ্দিন আহমেদ মহি। এ দুইজনই পেয়েছেন সমান ৬৫ ভোট। ফলে আবারো এই পদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিন পেয়েছেন ৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় ৪০ ও মানিক একটি ভোট পেয়েছেন। ৯০ ভোট পেয়ে সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন সালাম মুর্শেদী।

বাফুফের সহ সভাপতি পদ নিশ্চিত করা তিনজন যথাক্রমে ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান মানিক। তারা যথাক্রমে ৯১, ৮১ ও ৬৫ ভোট পেয়েছেন।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আজ সকাল ১১টায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়। দুপুর ২টায় শুরু হয় ভোটের লড়াই।

সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ভোট দিয়েছেন ১৩৫ জন প্রতিনিধি। ১৩৯ জন ভোটার থাকলেও তরফদার রুহুল আমিন ও ফরিদপুরের নাজমুল ইসলাম খন্দকার অনুপস্থিত ছিলেন। এছাড়া শেখ রাসেলের মাকসুদ আলম আর শেখ জামালের সাফওয়ান সোবাহান নির্ধারিত সময়ের মাঝে উপস্থিত হতে পারেননি।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ