24 November, 2020
শিরোনাম

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রথম সভা অনুষ্ঠিত

 31 Oct, 2020   47 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ'র সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র সঞ্চালনায় আজ ৩১ অক্টোবর শনিবার বিকাল ৪ টায় টুঙ্গিপাড়া বিজয় গেস্ট হাউজে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ'র নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরনে এক মিনিট নীরবতা পালন করেন। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস নিয়ে দায়িত্ব দিয়েছেন সেই আস্থা ও বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে আমাদের প্রাণপ্রিয় নেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ আত্মমর্যাদাশীল বাংলাদেশ বিনির্মানে আমাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সাথে ঐক্যবদ্ধ ভাবে পালনের আহবান জানান। তিনি নবগঠিত সকল উপদেষ্টা, সহ সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সম্পাদক, উপ - সম্পাদক, কার্যনির্বাহী সদস্য ও জাতীয় কমিটির সদস্যদের প্রত্যেককে পরিচয় করিয়ে দেন।
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম. আবদুর রাজ্জাক, নির্মল চ্যাটার্জী,কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, সুব্রত পুরকায়স্থ, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ