Sunday , 28 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসেবীর বিভিন্ন মেয়াদে সাজা

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে আটক মাদকসেবীর ও মাদকসহ মোট ৫ জন কে ভ্রম্যমান আদালাতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে ১/মোঃ রাশিদুল ইসলাম (৩৫) পিতা মৃত ছেরমান গ্রাম সাতবাড়িয়া থানা ভেড়ামারা জেলা কুষ্টিয়া সাজার মেয়াদ তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশত টাকা জরিমানা ২/মোঃ মাজেদুল(৪০) পিতা মৃত নজরুল ইসলাম গ্রাম পূর্ব ভেড়ামারা এক মাসের কারাদণ্ড এক হাজার টাকা অর্থদণ্ড ৩/ মোঃ রতন রহমান (২৫)রমতদদাদার গ্রাম সাতবাড়িয়া দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড পাঁচশত টাকা অর্থদণ্ড ৪/মোঃ সোহান মন্ডল (২০) পিতা শাজাহান গ্রাম কোদালিয়া পাড়া এক বছর বিনাশ্রম কারাদণ্ড পাঁচশত টাকা অর্থদণ্ড ৫/ মোঃ আশরাফুল ইসলাম(৪২) পিতা তাহের আলী গাজী গ্রাম রামচন্দ্রপুর ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড গতকাল রবিবার দিনব্যাপী ভেড়ামারা বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

এ সময় এদের কাছ থেকে ৩৪ পিস ট্যাপেন্টা উদ্ধার করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট দীনেশ সরকার ভ্রম্যমান আদালতটি পরিচালনা করেন।
কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার এসআই সানোয়ার হোসেন ও এসআই আবুল কালাম সমূহের সমন্বয়ে একটি টিম গতকাল রবিবার দিনব্যাপী ভেড়ামারার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

কুষ্টিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বলেন, মাদক বিরোধী বিশেষ এ অভিযানটি অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x