Monday , 6 May 2024
শিরোনাম

খোকসা পৌরসভার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: মুসলিম উম্মাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে কুষ্টিয়ার খোকসা পৌরসভা উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় পৌরভবন কার্যালয় পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলী ও কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান। রেওয়াজ অনুসারে করোনাকালীন সময় কাটিয়ে এ বছরও পৌরসভার বিভিন্ন স্তরের পৌরবাসীর উপস্থিতিতে পৌর কাউন্সিলার, গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক ও খোকসা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু। উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন পাতেলডাঙ্গী জামে মসজিদের পেশ ইমাম ও ইসলামিক ফাউণ্ডেশনের মডেল কেয়ার টেকার হাফেজ মাওলানা মোঃ সালাউদ্দিন।

 

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x