ফেনী থেকে চট্টগ্রাম আসা একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি করে রোগীর বদলে ৫৮৯ বোতল ফেনসিডিল পেল র‍্যাব। এ সময় তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এর আগে বৃহস্পতিবার (৯ জুন) রাতে সীতাকুণ্ডের সলিমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহিউদ্দিন হোসেন (৩৩), কামরুল হাসান (২৫) ও কামাল হোসেন (৩২)।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবসার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি ফেনী থেকে অ্যাম্বুলেন্সে করে মাদকদ্রব্য নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী চট্টগ্রামের উদ্দেশ্যে আসছেন। পরে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম রোডে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে রোগীর সিটের ওপর থেকে ৫৮৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো বলে স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x