আগামী ০১ ফেব্রুয়ারি ২০২৩ ইং জাতীয় সংসদ উপ-নির্বাচনে বগুড়া সদর -০৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী রাগেবুল আহসান রিপু-কে বিজয়ী করার লক্ষ্যে গতকাল ১৯ ই জানুয়ারী বৃহস্পতিবার,নির্বাচনী পথসভা ও জনসংযোগে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ।


প্রধান অতিথির বক্তব্যে নিখিল বলেন প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সবসময় খোঁজ রাখেন,তিনি ভূমিহীনদের মাঝে ভূমি সহ ঘর তোলে দিচ্ছেন।

তিনি সাধারন মানুষের উদ্দেশ্যে বলেন,একজন মানুষ বাবা-কে হারিয়ে মাকে হারিয়ে এই দেশের মানুষের দায়িত্ব ভার গ্রহন করেছেন,তিনি দিবা-রাত্রি শুধু সাধারন মানুষের কথা ভাবেন। তিনি হলেন আপনাদের প্রিয় মানুষ,মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা,তিনি অনেক আশা ভরসা করে,একজন সৎ,আদর্শবান মানুষ,রাগেবুল আহসান রিপু ভাইকে আপনাদের সেবা করার জন্য পাঠিয়েছেন ।
তিনি বলেন সততাই শক্তি মানবতায় মুক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তি-কে বুকে ধারন করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে ।
তিনি বলেন সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান,আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে।

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দিবারাত্রি পরিশ্রম করে দেশকে উন্নত শিখরে পৌছিয়েছে অন্যদিকে বঙ্গবন্ধুর খুনি জিয়ার অনুসারি বিএনপি,মুক্তিযুদ্ধের সময়ে মা বোনের ইজ্জত হরনকারী দল জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে সাধারন মানুষের জান মালের ক্ষতি সাধন করছে,বিএনপি,জামায়াত সাধারণ মানুষের ভালো চায় না,তারা মানবতার শত্রু,জনগনের শত্রু। তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার দাঁতভাঙ্গা জবাব দিবে জনগন। তিনি আগামী ০১ ফেব্রুয়ারি জাতীয় সংসদ উপ -নির্বাচনে বগুড়া -০৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু-কে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার আহ্বান জানান ।


বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে , সাধারণ সম্পাদক , আমিনুল ইসলাম ডাবলুর সন্চালনায় , বগুড়া -০৬, সদর আসনের মাটিডালি বিমানমোড় , পীরগাছা বাজার, সাবগ্রাম মোড় , হাজরাদিঘী বাজারের পথসভা ও জনসংযোগে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন -সাধারণ সম্পাদক , বিশ্বাস মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক, ডা. হেলাল উদ্দিন , সহ -সম্পাদক , রাজু আহম্মেদ ।


উক্ত নির্বাচনী পথ সভা ও জনসংযোগে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য , মুক্তার হোসেন চৌধুরী কামাল , মোবাশ্বের হোসেন স্বরাজ ।
আবু হাসান সিদ্দিকী মিলন , যুবলীগ কেন্দ্রীয় সদস্য, মোঃ আতিকুর রহমান , ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ -সভাপতি হাজী জলিলুর রহমান , সাংগঠনিক সম্পাদক , খায়রুল উদ্দিন আহম্মেদ সহ স্হানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x