জীবনের নতুন অধ্যায় শুরু করলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন রণবীর-আলিয়া। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী এবং তারকারা।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েক দিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর। আর কে জুনিয়রের নাম শুনেই কখনো লাজে রাঙা হয়েছেন আলিয়া, কখনো আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচে উঠেছেন রণবীর।

জানা যায়, বিকেল ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া। বিয়ের সময় উচ্চারিত হয়েছে গায়ত্রী মন্ত্র। বিয়ের মণ্ডপে রাখা হয়েছিল প্রয়াত ঋষি কাপুরের ছবি।

ক্যাটরিনা-ভিকির বিয়ের পর রণবীর-আলিয়ার বিয়ের অপেক্ষাতেই ছিলেন অনুরাগীরা। কবে হবে এই বিগ ফ্যাট ওয়েডিং? এই অপেক্ষায় দিন গুনছিলেন। বিগ ফ্যাট না হলেও পারিবারিক ঐতিহ্য এবং আচার মেনেই বিয়ে করছেন দুই তারকা। বিয়ের তারিখ বুধবারের আগে পর্যন্ত জানা যায়নি। তবে উৎসবের আবহ বেশ কয়েক দিন আগে থেকেই টের পাওয়া গিয়েছে। সেজে উঠেছে আর কে হাউস, আর কে স্টুডিওজ, কৃষ্ণারাজ বাংলো এবং রণবীরের পালি হিলের বাড়ি ‘বাস্তু’। ‘বাস্তু’তেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের হার্টথ্রব।মেহেদি থেকে বিয়ে, সব অনুষ্ঠানেই দুই পরিবারের তারকা সদস্যদের দেখা গিয়েছে। সেজেগুজে এসেছেন কারিনা কাপুর, কারিশমা কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, পূজা ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, মহেশ ভাট। বাকি অতিথিদের তালিকায় আলিয়ার মেন্টর করণ জোহর এবং রণবীরের প্রিয় বন্ধু তথা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারলেন বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর। মনের মানুষকে পেলেন আলিয়া। শোনা গিয়েছে, বিয়েতে নববধূ আলিয়াকে আটটি হিরে খচিত ব্যান্ড দিয়েছেন রণবীর। আট নম্বরকে লাকি মনে করেন তিনি। সেই কারণেই এই উপহার। নীতু কাপুরের বক্তব্য, সেরা বউমা তিনিই পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x