মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:
মানিকগঞ্জের শিবালয় উপজেলার উলাইল ইউনিয়নের শিবরামপুর গ্রামের পাটক্ষেত থেকে পরিত্যাক্ত অবস্থায় ১৯ টি ককটেল উদ্ধার করেছে শিবালয় থানা পুলিশ ।
সকালে স্থানীয় এক কৃষক পাট ক্ষেতে পাট তুলতে গেলে একটি পরিত্যক্ত কালো ব্যাগ দেখতে পায় পরে ব্যাগের কাছে এগিয়ে গেলে ব্যাগের মধ্যে লাল কসটেপ প্যাঁচানো কিছু লাল বল দেখতে পেয়ে পরবর্তীতে ওই কৃষক স্থানীয়দের সহায়তায় থানা পুলিশে খবর দেন। পুলিশ এসে ককটেলগুলো উদ্ধার করে এবং বোম ডিসপোজাল ইউনিটের মাধ্যমে তা নিষ্ক্রিয় করে ।
এ সময় ঘটনাস্থলে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ গোলাম আজাদ খান ও শিবালয় সার্কেল নুরজাহান লাবনী সহ শিবালয় থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন উপস্থিত থেকে পরিদর্শন করেন।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শিবালয় থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই জায়গায় শিবরামপুর পাট ক্ষেত ৮ টি ও ঢাকা আরিচা মহাসড়কের খালেক চেয়ারম্যান এর বাড়ির পাশে তালগাছের নিচ থেকে ১১ টি মোট ১৯ টি ককটেল ও দুইটি চাপাতি এবং একটি খেলনা পিস্তল উদ্ধার করেছে।
এবিষয়ে শিবালয় থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন বলেন, এলাকাবাসী সুত্রে খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দুই জায়গায় মোট ১৯টি তাজা ককটেল উদ্ধার সহ দুইটি চাপাতি একটি খেলনা পিস্তল উদ্ধার করি পরবর্তীতে ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা এসে ককটেলগুলো নিষ্ক্রিয় করে । এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি চলছে। এ বিষয়ে আমাদের তদন্ত চলছে তদন্ত করে পরবর্তী তথ্য জানানো হবে ।

Leave a Reply

Your email address will not be published.

x