মনির হোসেনঃ
বিভিন্ন পর্যায়ের জন্ম নিবন্ধন, প্রত্যায়ন পত্র, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কাগজপত্র, ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের মানুষের সাথে কুশল বিনিময়, এবং সমস্যা আক্রান্ত মানুষের অভিযোগ শুনে, শনিবার প্রথম কর্ম দিবস পালন করলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিন মিয়াজী।
এ সময় ইউনিয়ন পরিষদে আগত মো: শামীম পাটোয়ারী, হাবিবুর রহমান, আব্দুল কাদির মাস্টার, মনির হোসেন, কিরণ ভূঁইয়া, মানিক রহমান সহ’ ক’ জন বলেন নবনির্বাচিত চেয়ারম্যান স্বপন মিয়াজী ১ নং বালিথুবা ইউনিয়নের মাটি ও মানুষের নেতা। তিনি ইতিপূর্বেও এই ইউনিয়নে নয় বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। কাকে কিভাবে সেবা প্রদান করতে হবে শেসব বিষয়ে তিনি খুব ভাল করেই জানেন। আমাদের বিশ্বাস তিনি সেবা প্রদানের মাধ্যমে আগের চাইতে এবছর আরো বেশি জনপ্রিয়তা অর্জন করবে।
এ সময় দ্বিতীয়বারের মতো নির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিন স্বপন মিয়াজী তার প্রতিক্রিয়ায় বলেন, হারানো জিনিস আবার খুঁজে পেলাম। জনগণের সেবা করা এটা আমার জন্যে নতুন কিছু নয়। খুব ছোট থেকেই আমি জনগণের সেবা করে যাচ্ছি এবং ইউনিয়ন পরিষদের সাথে জড়িত হয়ে প্রথমে সদস্য পরে দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান হয়ে মানুষের সেবা করে যাচ্ছি। আমি আগেও বলেছি আমি কোন দুর্নীতি করব না এবং কখনো কাউকে দুর্নীতি করতে দেবো না। আমি চাই সঠিক সেবা প্রদানের মাধ্যমে অত্র ইউনিয়ন বাসিকে নিয়ে হাসি খুশিতে দিন কাটাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x