মোঃ সাইফুল ইসলাম আকাশ ,নিজস্ব প্রতিবেদক:
ভোলায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ৮ টায় ভোলা জেলা পুলিশের আয়োজনে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ শাহীন ফকিরের সভাপতিত্বে ভোলা সদর থানা ক্রীড়া কমপ্লেক্সে জেলা পুলিশ প্রিমিয়ার লীগ-২০২২ এর ব্যাডমিন্টন টুর্নামেন্টের এই ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করে রাখতে এবং পুলিশের প্রতিটি ইউনিটকে একতাবদ্ধ করতে জেলা পুলিশের এই আয়োজন।

No description available.

তিনি বলেন,এ খেলার মূল উদ্দেশ্য হলো শীতকালীন সময়ে যাতে পুলিশ সদস্যরা শারীরিক ফিটনেস এর পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে পারে এবং দক্ষতা অর্জনের মাধ্যম নিজের প্রতিভাকে বিকশিত করতে পারে।
পুলিশ সুপার বলেন,উৎসবমুখর পরিবেশে খেলাটী অনুষ্ঠিত হয়েছে এবং সবাইকে উপভোগ করেছে।
ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে টাওয়ার মাস্টার্স (চরফ্যাশন সার্কেল) এর বিপরীতে সাউদার্ন পাইরেটস (সদর সার্কেল) চ্যাম্পিয়ন হয়।
ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে বিজয়ী দলের খেলোয়াড় কনস্টেবল কাওসার নির্বাচিত হয়।
ভোলা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন পুলিশ সুপার।
এ সময় তিনি ম্যান অব দ্যা টুর্নামেন্ট ও অতিথিদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান,ভোলা জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ এনায়েত হোসেন,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,ভোলা সদর মডেল থানার (পরিদর্শক) তদন্ত আব্দুল্লাহ আল মামুন,দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকতা জাকির হোসেন,ডিআইও-১,জেলা বিশেষ শাখা,পুলিশ পরিদর্শক,শহর ও যানবাহন শাখা,পুলিশ পরিদর্শক,সদর কোর্ট,জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x