Monday , 6 May 2024
শিরোনাম

সৌদিওপেন ২০২৪ চ্যাম্পিয়ন জন ক্যাটলিন

আরিফুল ইসলাম

সৌদি আরব প্রতিনিধি

এশিয়ান ট্যূরের অংশ হিসেবে মার্কিন নাগরিক জন ক্যাটলিন বিজয়ী হয়ে জিতে নেন সৌদিওপেন ২০২৪। তিনি সাততম শর্ট নিয়ে তার নিকটতম প্রতিদন্দ্ধী ২৪ আন্ডার পারশর্ট খেলে গত বুধবার তিনি এগিয়ে থাকেন। শুক্রবার ৬২ ম্যান কোর্স এবং ৬৬ থেকে ৬০ ফোর্থ কনজিকিউটিভ রাউন্ড নিয়ে বিজয়ী হন।সর্বশেষ ফাইনালে বিশ্বের মোট ১৪৪ জন প্রোফেশনাল গলফার এই টুর্নামেন্টে অংশ নেন। ১৭-২০ তারিখ ঘোষিত এই টুর্নামেন্টে প্রাইজমানি ছিলো ১মিলিয়ন ইউএস ডলার।গলফ ক্লাবে বসে বিশ্বের সবচেয়ে দামি এই খেলার আসর। উক্ত খেলায় বিশ্বের সব নামি-দামি পেশাদার গলফ খেলোয়াড়দের সাথে যোগদেন বাংলাদেশের গর্ব জনাব মোঃ সিদ্দিকুর রহমান টপ টুয়েন্টির ১৭তম স্হান নিয়ে উনি খেলা শেষ করেন
পৃথিবীর সবচেয়ে দামি এই খেলায় বিশ্বের সব নামকরা পেশাদার গলফাররা অংশ নেন।
পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড PIFআয়োজিত সৌদিআরব গলফ ফাউন্ডেশন এবং সৌদি ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় গত ১৭-২০ই এপ্রিল সৌদি আরব- রিয়াদের, রিয়াদ গলফ ক্লাবে অনুষ্ঠিত হয় বিশ্বের সবচেয়ে বড় এই ব্যায়বহুল টুর্নামেন্ট ।
উক্ত খেলায় বাংলাদেশের একটি বিশেষ প্রতিনিধি দল ভিআইপি সুবিধা নিয়ে ভিআইপি লাউঞ্জে বসে হাজারো দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন যার মধ্যে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম এর দপ্তর সম্পাদক ৫২বাংলা নিউজ ডটকম এর সৌদি আরব প্রতিনিধি জনাব আরিফুল ইসলাম , নবীনগর তিতাস টিভির রিয়াদ প্রতিনিধি জনাব মোঃ আল-আমীন বিন নান্নু মিয়া,রিয়াদের বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব মোঃ হাসান উদ্দিন সুমন,জনাব মোঃ আমজাদ হোসেন রুবেল, মোঃ এসএফ ফয়সাল এবং জনাব মোঃ আবদুল্লাহ উপস্হিত ছিলেন।
খেলা শেষে মিডিয়া সেন্টার কনফারেন্সের মাধ্যমে বিজয়ীর সাথে মতবিনিময়কালে বাংলাদেশের মিডিয়া এবং সাংবাদিকদের পক্ষ থেকে বিজয়ীকে শুভেচ্ছা জানান আমাদের প্রতিনিধিরা।
বাংলা ৫২ নিউজ ডটকম এর সাথে একান্ত সাক্ষাৎকারে গলফার সিদ্দিকুর রহমান দেশ ও জাতিরকাছে দোয়া এবং বাংলাদেশ সরকারের কাছে ভিসা সংক্রান্ত জটিলতা নিরসনের জন্য আকুল আবেদন জানান।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x