নগরের ১৫ হাজার মাদ্রাসা শিক্ষার্থীকে উন্নতমানের খাবার পরিবেশন করেছে বসুন্ধরা গ্রুপ।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে ১৫টি পিক-আপে বিভিন্ন মাদ্রাসায় এসব খাবার পৌঁছে দেওয়া হয়েছে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নির্দেশে।

রোববার (২০ নভেম্বর) বিকেল থেকে নগরের সবচেয়ে বড় কনভেনশন হলে শুরু হয় রান্নার আয়োজন। যত্ন সহকারে রান্না করা হয় সুস্বাদু এসব খাবার। রাত জেগে তদারকিতে ছিলেন বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সকাল থেকে শুরু হয় কৌটায় ভরার কাজ। তারপর তালিকা অনুযায়ী গাড়িতে করে পৌঁছে দেওয়া হয় বিভিন্ন মাদ্রাসায়।

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার হেফজ বিভাগের একজন শিক্ষক বাংলানিউজকে বলেন, মেহমানদারি সওয়াবের কাজ। মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের মেহমানদারি করেছেন বসুন্ধরা গ্রুপের এমডি। তাঁর জন্য আমরা দোয়া করছি। দেশ ও জাতির সমৃদ্ধির জন্য দোয়া করছি।

রোববার (২০ নভেম্বর) চট্টগ্রামের ২৩টি এতিমখানায় পৌঁছে দেওয়া হয়েছিল উন্নতমানের খাবার।

বসুন্ধরা গ্রুপের একজন কর্মকর্তা  বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক স্যার এতিম শিশুদের জন্য ঢাকায় প্রতি শুক্রবার নিয়মিত উন্নত খাবার পাঠিয়ে থাকেন। স্যার চিটাগং স্টক এক্সচেঞ্জের সঙ্গে এবিজি লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রামে এসেছেন। এ উপলক্ষে বিভিন্ন মাদ্রাসা, হেফজখানায় উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। এর বাইরে নগরের বিভিন্ন স্থানে অসহায়, দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x