Friday , 26 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে আ’লীগের সভায় ১৪ দলের প্রার্থীকে জেতানোর আহ্বান। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। আসন্ন ১ ফ্রেব্রুয়ারি ঠাকুরগাঁও-৩ আসনের উপনির্বাচনের লক্ষ্যে রাণীশংকৈল পৌর শহরের পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে সোমবার ২৩ জানুয়ারি সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আ’লীগ সভাপতি ও জেলা চেয়ারম্যান সাদেক কুরাইশী।

সভায় ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টির প্রার্থী সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলীসহ বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি  সেলিনা জাহান লিটা, জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রুবেল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা। এ ছাড়াও সভায় জেলা,উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মি ও সাংবাদিকরা  উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য দেন- হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতা প্রাণগোবিন্দ সাহা বাচ্চু, অনিল বসাক ও অধ্যাপক প্রশান্ত বসাক প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে আ’লীগসহ ১৪ দলীয় নেতাকর্মিদের এক হয়ে প্রার্থি ইয়াসিন আলীর হাতুড়ি মার্কার পক্ষে নির্বাচনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।
প্রসঙ্গত, ঠাকুরগাঁও-৩( রাণীশংকৈল-পীরগঞ্জ) আসনে এর আগে বিএনপির অন্য সংসদ সদস্যদের সঙ্গে জাহিদুর রহমান পদত্যাগ করায় এ আসনটি শূন্য হয়।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x