মধ্যবয়সী হলেও নিজের গ্লামার এতটুকু ফিঁকে হতে দেননি টালিউড নায়িকা শ্রাবন্তী। বিয়ে-সম্পর্ক বদলানোয় পটু এই নায়িকাকে প্রায়ই সমালোচনা শুনতে হয়। তবে জনপ্রিয়তায় তুঙ্গে তিনি। শ্রাবন্তীর সৌন্দর্য প্রশ্ন না থাকলেও তিনি যে ফিটনেসের বিষয়ে খুব একটা সতর্ক নন সেটি বলাই যায়। তার ওজন তরতর করে বেড়ে যাচ্ছে।

বিষয়টি উপলব্ধি করে সম্প্রতি শরীরচর্চায় মন দিয়েছেন টালিউড সুদর্শনী। বছরখানেক আগেই জিমনেশিয়াম খুলেছিলেন শ্রাবন্তী। তবে এতোদিন জিমে না গেলেও সম্প্রতি প্রায়শ শরীরচর্চার ভিডিও পোস্ট করছেন তিনি। গোলাপি টিশার্ট আর কালো শর্টসে জিমে গিয়ে ঘাম ঝরানোর ভিডিও পোস্ট করেছেন নায়িকা। এতে ইনস্টাগ্রামে কমেন্টের বন্যা।

নেটিজেনদের কেউ কেউ বলে বসেছেন, নিজেকে ফিট রাখতেই নাকি আজকাল জিমে মন দিয়েছেন শ্রাবন্তী। চতুর্থ বিয়ের প্রস্তুতি নিতে নাকি নিজেকে ঝড়ঝড়ে করে তুলতে চাইছেন নায়িকা। কেউ তাকে ‘বেলি ফ্যাট’ কমানোর পরামর্শ দিয়েছেন। কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, ‘চতুর্থ বিয়ের প্রস্তুতি শুরু করলে নাকি?’ কেউ বলছেন, পুজোর কথা মাথায় রেখেই টোনড ফিগারে আগ্রহী নায়িকা।

প্রসঙ্গত, আইনিভাবে এখনও আলাদা হননি রোশন-শ্রাবন্তী। কিন্তু এরইমধ্যে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে নাকি প্রেমে জড়িয়েছেন তিনি—এমন গুঞ্জন শোনা যায়।

দিনকয়েক আগেই এক সাক্ষাৎকারে ঘনিষ্ঠ বন্ধু অভিরূপকে নিয়ে আক্ষেপের সুরে শ্রাবন্তী বলেছিলেন, যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর সে খুব অলস হয়ে পড়ে। জিম করতে বলি তাও করে না। আর অভিরূপ তার ড্রিম গার্লের বিষয়ে বলেছেন, ‘আমার আদর্শ সঙ্গী একটু পাগলি হবে,কিন্তু তার সঙ্গে আমি অনেকক্ষণ কথা বলতে পারব। আমার জন্য কেউই খুব বেশি পাগল হয় না, তাই যত পাগল হবে ততই ভালো। আমার একটু পাগল সুন্দরীই পছন্দ।’

 

Leave a Reply

Your email address will not be published.

x