এইচ. আই লিংকন, মুন্সিগঞ্জ প্রতিনিধি :

“মানুষের চেয়ে বড় কিছু নাই, নহে কিছু মহিয়ান” এই স্লোগানে মুন্সিগঞ্জের শ্রীনগরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী ২০২২ উদযাপন করা হয়াছে।

বৃহস্পতিবার (২জুন) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই জন্মবার্ষিকী পালন করা হয়। উপলক্ষে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি আয়োজনে শিশুদের জন্য নজরুলের কবিতা হতে আবৃত্তি, নজরুল সংগীত প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ । উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা জনাব মোঃ শামীম হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ আব্দুল মতিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব সুরাইয়া আশরাফী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মো: আব্দুল বাকী, ইউআরসি ইন্সট্রাকটর জনাব কল্পনা রানী মন্ডল, উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব প্রদীপ চন্দ্র পাল প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় প্রায় ২০০ জন অংশগ্রহণকারীদের মধ্যে সর্বমোট ২২জন বিজয়ী শিশুদের পুরস্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x