মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ’র বিরুদ্ধে এবার মামলা করলেন গায়ক ইলিয়াস হোসাইন। বিয়ের এক মাস না পেরোতেই আদালতে মুখোমুখি হয়েছেন এ দম্পতি।

রোববার (২৭ ফেব্রুয়ারি) মামলার বিষয়টি নিশ্চিত করেন ইলিয়াস নিজেই। গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ ও ৩৫ ধারায় মামলাটি করা হয়েছে।

মামলায় বলা হয়, গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে তার সম্মানহানি করেছেন সুবাহ।

এ বিষয়ে ইলিয়াস হোসাইন বলেন, ‘আমি দুই মাস চুপ ছিলাম। নিজের সম্মানের কথা ভেবে কিছু বলিনি। তবে আমার বিরুদ্ধে আনা অভিযোগ যে মিথ্যা তা সবার জানা প্রয়োজন। বিভিন্ন সময় মিথ্যা তথ্য দিয়ে আমার সম্মানহানি করা হয়েছে। তা সবাই দেখেছে। তাই আইনের আশ্রয় নিলাম।’

উল্লেখ্য, এর আগে, গত ৩ জানুয়ারি যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে বনানী থানায় মামলাটি করেন অভিনেত্রী সুবাহ। সেই মামলায় গত ২২ ফেব্রুয়ারি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন গায়ক ইলিয়াস হোসাইন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী ২ মার্চ শুনানির জন্য দিন ধার্য করেন আদালত। এ মামলায় ইলিয়াস উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x