Friday , 26 April 2024
শিরোনাম

হঠাৎ পদত্যাগ করলেন বাংলাদেশের ব্যাটিং কোচ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের পদ থেকে পদত্যাগ করেছেন অ্যাশওয়েল প্রিন্স। আফগানিস্তান সিরিজের ঠিক আগমুহূর্তে দায়িত্ব ছাড়লেন দক্ষিণ আফ্রিকান এই কোচ। এতে আগামী মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলের সঙ্গে থাকছেন না তিনি।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বরাবর পদত্যাগপত্র পাঠান অ্যাশওয়েল প্রিন্স।

বিষয়টি নিশ্চিত করে বিসিবি প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমরা কিছুক্ষণ আগে তার পদত্যাগের ইমেইল পেয়েছি। আলোচনার মাধ্যমে বোর্ড এখন তার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে।’

দক্ষিণ আফ্রিকান ওয়েবসাইট ইনডিপেন্ডেন্ট অনলাইন (আইওএল) এক প্রতিবেদনে জানায়, বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন অ্যাশওয়েল প্রিন্স। পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর জন্যই মূলত বাংলাদেশের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি।

উল্লেখ্য, গত বছরের জুলাইয়ে বাংলাদেশ দলের দায়িত্ব পান প্রিন্স। আগামী অক্টোবর-নভেম্বর পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তি ছিল তার। কিন্তু হঠাৎ করেই চুক্তি শেষ হওয়ার আগেই পদত্যাগ করেছেন তিনি।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x