Friday , 26 April 2024
শিরোনাম

আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন হয়েছে এমপি শাওন

মোঃ সাইফুল ইসলাম আকাশ,ভোলা জেলা প্রতিনিধি: ভোলা ৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।
তিনি বলেন,তৃনমূলের সৎ, মেধাবী,ত্যাগী ও পরোপকারীদের নেতৃত্বে আনার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দল গঠন করতে হবে।
ওয়ার্ডের নেতারাই সব সময় কাছাকাছি থাকে, বাড়ী বাড়ী যায়, মানুষের সুখ দুখের খোঁজ রাখে। এইজন্যই তৃনমূলের নেতৃত্ব শক্তিশালী করে উন্নয়ের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।
শুক্রবার বিকালে উপজেলা চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আওয়ামীলীগ কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়নের লক্ষ হলো একটি শিক্ষিত ও সয়ংসম্পূর্ণ জাতি গঠন করা। প্রধান মন্ত্রী
শেখ হাসিনার স্বপ্ন একটি শিক্ষিত প্রজন্ম তৈরী করা। যুগোপযোগী শিক্ষা ব্যবস্থার মাধ্যমে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করা হবে।
চাদঁপুর ৫নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মহিউদ্দিন তালুকদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান,ইউপি চেয়ারম্যন মোঃ আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মেহেদি হাসান মিশু, মোঃ রাসেল, চাদঁপুর দক্ষিণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।
পরে চাদঁপুর ইউনিয়ন দক্ষিণ সভাপতি জাহাঙ্গীর আলম পাটওয়ারীর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে মহিউদ্দিন তালুকদারকে সভাপতি, বিভাষ বর্ণিককে সাধারণ সম্পাদক ঘোষনা করে ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x