Thursday , 9 May 2024
শিরোনাম

আওয়ামী লীগের ৩০ নেতাকর্মীর বিএনপিতে যোগদান

জামালপুরে আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানীর নেতৃত্বে ৩০ নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন।

সোমবার (১০ জুলাই) দুপুরে পৌর শহরের শফির মিয়ার বাজার এলাকায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের হাতে ফুল দিয়ে যোগদান করেন।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন উপস্থিত ছিলেন।

বিএনপিতে যোগদান করেন পৌরসভার ১৫ নম্বর সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সদস্য গোলাম রব্বানীসহ ৩০ আওয়ামী লীগ নেতাকর্মী।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী সাংবাদিকদের জানান, স্বাধীনতার দাবিদার আওয়ামী লীগকে ভালোবেসে দীর্ঘদিন ওই দলের কর্মী হিসেবে কাজ করেছি। কিন্তু স্বাধীনতার যে, মূল উদ্দেশ্যে ছিল ভাতের এবং ভোটের অধিকার নিশ্চিত করা, সেই ভোটের অধিকার পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ। আজ দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয়সীমার বাইরে চলে গেছে। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগ থেকে ৩০ নেতাকর্মীসহ বিএনপিতে যোগদান করেছি।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন আওয়ামী লীগের নেতাকর্মীদের বিএনপিতে যোগদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং ভালোবেসে প্রায় ৩০/৪০জন আওয়ামী লীগের নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছে। তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে।

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x